Amena-Baki Residential Model School & College

অভিনন্দন বার্তা

আন্তর্জাতিক অর্থোপেডিক সংস্থার ভাইস প্রেসিডেন্ট হিসেবে
অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন স্যার কে

চিরিরবন্দর ও খানসামা বাসীর পক্ষ হতে 
সাদর সম্ভাষণ ও আন্তরিক অভিনন্দন

বেলজিয়ামে অবস্থিত বিশ্বের ১১০ টি দেশের অর্থোপেডিক সার্জনদের নিয়ে গঠিত অলাভজনক আন্তর্জাতিক সংস্থা ইন্টারন্যাশনাল সোসাইটি অব অর্থোপেডিক সার্জারি অ্যান্ড ট্রমালোজি (SICOT) সংস্থাটির ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হলেন বাংলাদেশের বিশিষ্ট অর্থোপেডিক সার্জন, বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটির সাবেক সভাপতি ও ল্যাবএইড হাসপাতালের অর্থোপেডিক ও আর্থোপ্লাস্টি সেন্টারের চিফ কনসালট্যান্ট ও বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন। তিনি আন্তর্জাতিক সংস্থাটির আগামী ২০২০-২০২২ সালের নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করবেন।
আন্তর্জাতিক অর্থোপেডিক সংস্থা (SICOT) এর ভাইস প্রেসিডেন্ট হিসেবে অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন নির্বাচিত হওয়ায় ল্যাবএইড হাসপাতালের পক্ষ থেকেও তাঁকে সংবর্ধনা দেওয়া হয়।
উল্লেখ্য, অর্থোপেডিক সার্জন অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা। দিনাজপুর তথা চিরিরবন্দরের এই কৃতিসন্তান একজন সমাজ সেবক, সংগঠক ও সফল শিক্ষানুরাগী। চিরিরবন্দর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে তিনি স্ব-প্রতিষ্ঠিত এবি ফাউন্ডেশনের আওতায় গড়ে তুলেছেন স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান "আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ"। অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন শিক্ষা বিপ্লবের পাশাপাশি সমাজ সংস্কার ও চিকিৎসা ক্ষেত্রে যেন সার্বক্ষণিক বৈপ্লবিক ভূমিকা রাখতে পারেন এবং আন্তর্জাতিক অঙ্গনেও গৌরব অর্জন করতে পারেন। তিনি সকলের নিকট দোয়া প্রার্থী।